Responsive Advertisement
Responsive Advertisement

দিনের পর দিন ডগায় ঘষা লাগার ফলে মুস্লিম ছেলেদের যৌন আবেদন এবং ঠাপানোর ক্ষমতা নাকি অন্যদের তুলনায় বহুগুন বেড়ে যায়, যার ফলে তারা গুদের অনেক বেশী ভীতরে ঢুকে পুরোদমে অনেকক্ষণ ধরে ঠাপ দিতে পারে! বোধহয় সে কারণেই মুস্লিমদের বেশী বাচ্ছা হয়।
তার মানে হল, জাহিরের ঐ বিশাল বাড়া আমার গুদে ঢুকলে নয়ত আমার পাকস্থলীতে খোঁচা মারবে, অথবা আমার পোঁদ ফাটিয়ে বাইরে বেরিয়ে আসবে! তবে এই বাড়ার ঠাপ খেতে যা মজা লাগবে! আঃহ, ভাবাই যাচ্ছে না!
ধ্যাৎ, আমি এসব কি ভাবছি! আমার নিজেই নিজের উপরেই লজ্জা হল। রক্তিম জাহিরকে উষ্ণ অভিনন্দন জানিয়ে বলল, “জাহির, তুমি আমার আর অনুষ্কার চেয়ে বয়সে অনেক ছোট, তাই তোমায় ‘তুমি’ করেই বলছি! তুমি কিছু মনে করছ না ত? তোমার যখন যা কিছু প্রয়োজন হবে, তোমার ভাভীজানকে বলে চেয়ে নেবে।
এসো, তোমায় আমি তোমার ঘর দেখিয়ে দিচ্ছি। তুমি একটু ফ্রেশ হয়ে নাও, তারপর আমরা একসাথে বসে চা খাবো! আর হ্যাঁ, তুমি যখন অনুষ্কাকে ‘ভাভীজান’ বলে সম্বোধন করছো, তখন তাকে আর আমায় ‘আপনি’ না বলে ‘তুমি’ করেই বলবে। সেটা আমাদের দুজনেরই অনেক বেশী ভাল লাগবে।”
জাহির আমাদের উষ্ণ আপ্যায়নে বিগলিত হয়ে বলল, “নতুন যায়গায় ভাইজান আর ভাভীজানকে পেয়ে আমার ভীষণ ভাল লাগছে। ঠিক আছে আমি অফিসে ‘স্যার আপনি’ বললেও বাড়িতে ‘ভাইজান ও ভাভীজান, তুমি’ বলেই কথা বলবো।
জাহির ছেলেটি খূবই সৌম্য এবং অতি ভদ্র! সে ঘরে ঢুকে কিছুক্ষণের মধ্যেই নিজের সব জিনিষপত্র সুন্দর ভাবে গুছিয়ে পোষাক পাল্টে নিয়ে ডাইনিং টেবিলে এসে বলল, “ভাভীজান, চা দাও!”
তখন জাহিরের পরনে ছিল পায়জামা এবং হাতকাটা পাতলা পাঞ্জাবী। গেঞ্জি না পরার ফলে পাঞ্জাবীর ভীতর দিয়ে তার চওড়া লোমষ ছাতি দেখে আমার ভীষণ লোভ লাগছিল। জাহির সাথে সাথেই আমার তিন বছর বয়সী ছেলের সাথে ভাব জমিয়ে ফেলল এবং তার সাথে খেলা শুরু করে দিল।
জাহিরকে খেলতে দেখে রক্তিম আমায় বলল, “অনুষ্কা, জাহির ছেলেটা অতি ভদ্র এবং মিশুকে। প্রথম আলাপেই আমার তাকে খূব ভাল লেগেছিল। সেজন্যই আমি তাকে আমাদের বাড়িতে নিয়ে এলাম। ছেলেটি আমাদের পেইং গেষ্ট হলেও আমার অনুপস্থিতিতে বাড়ির সদস্যের মতই সবসময় তোমার পাসে থাকতে পারবে!”
রাত্রি ভোজনের পর জাহির আমাদের দুজনকে শুভরাত্রি জানিয়ে নিজের ঘরে চলে গেল। আমি এবং রক্তিম, ছেলে ঘুমিয়ে পড়ার পর ন্যাংটো হয়ে পুরোদমে মাঠে নেমে পড়লাম। আমি কাউগার্ল ভঙ্গিমায় রক্তিমের দাবনার উপর বসে তার বাড়াটা গুদে ঢুকিয়ে নিয়ে লাফাচ্ছিলাম। আমি আহ্লাদ করে বললাম, “রক্তিম, তুমি বাইরে চলে গেলে আমার গুদে কি ভাবে শশা ঢোকাবো, বল ত? একমাস অন্তর বাড়া ঢুকলে ত আমার গুদটাই কুঁচকে সরু হয়ে যাবে! দিনের পর দিন চোদন না খেলে আমার গুদ কিরকম কুটকুট করবে, ভাবতে পারছো?”
রক্তিম একটা জোরে তলঠাপ মেরে গুদে বাড়া গেঁথে দিয়ে মাইদুটো হাল্কা করে টিপে দিয়ে ইয়ার্কি করে বলল, “অনুষ্কা ডার্লিং, ঐজন্যই ত আমি বাছাই করে জাহির কে আমাদের বাড়িতে পেইং গেষ্ট রাখলাম! সে ত বলেই দিয়েছে সে সব প্রয়োজনে তোমার পাসে থাকবে! অতএব সে তোমার শরীরের প্রয়োজনটাও ভালভাবেই মিটিয়ে দেবে!
জাহির একদম উঠতি বয়সের মুস্লিম নবযুবক, অর্থাৎ তার ছুন্নত হওয়া বাড়া, যার ডগ দীর্ঘদিন ঘষা লেগে এমনিতেই খরখরে হয়ে আছে! অতএব সেটা ঢুকলে সোজা তোমার পাকস্থলি খুঁচিয়ে দেবে! তাছাড়া জাহির এখনও অবিবাহিত, তাই তার কালো লীচুদুটোয় প্রচুর স্টক জমে আছে!”
যদিও রক্তিম একদম আমার মনের কথাটাই বলেছিল, তাই জাহিরের সাথে যৌন মিলনের ইচ্ছেটা আমার মনে মনে আবার চাগাড় দিয়ে উঠল। তাসত্বেও আমি সতী সাবিত্রী সেজে নকল রাগ দেখিয়ে রক্তিমকে বললাম, “কি আজেবাজে কথা বলছো, তুমি? তোমার অনুপস্থিতিতে আমি জাহিরের সামনে পা ফাঁক করবো? না সেটা কখনই হবেনা! জাহির শুধু আমার বন্ধুর মতই থাকবে!”
রক্তিম আমার ঠোঁটে চুমু খেয়ে ঠাপ মেরে আবার ইয়ার্কি করে বলল, “না ডার্লিং, পরিস্থিতি মানুষকে অনেক কিছু করতে বাধ্য করে! কোনওদিন তোমার মিলনের এতটাই প্রয়োজন হতে পারে, তখন তুমি জাহিরের আফগানী ঠাপ খেতে একটুও দ্বিধা করবেনা! আর সেটার জন্য আমার দিক থেকে কখনও কোনও আপত্তি আসবেনা! তুমি আমার অনুপস্থিতির রাতগুলো ভালভাবে উপভোগ করতে পারবে এবং তার জন্য আমি তোমায় নিয়মিত উৎসাহিত করবো! শুধু তোমায় একটাই অনুরোধ, জাহিরের সাথে মেলামেশা করে তুমি যেন আবার পেট বাঁধিয়ে ফেলোনা! গর্ভ নিরোধক খেয়ে নিও!”
যদিও রক্তিম একদম খাঁটি কথাই বলছিল তাও আমি রাগ দেখাতে বাধ্য হচ্ছিলাম। আমি নকল রাগ দেখিয়ে পাছা একটু উপরে তুলে বললাম, “ঠিক আছে, যাও, আমি আর তোমাকে চুদতে দেবোনা! আমি এখনই জাহিরের ঘরে ঢুকে আমায় চুদে দিতে অনুরোধ করছি!”
রক্তিম আমার পাছা চেপে ধরে আবার পুরোপুরি ভাবে আমায় দাবনায় চেপে বসিয়ে গুদে গোটা বাড়া ঢুকিয়ে মুচকি হেসে বলল, “আরে ডার্লিং, তুমি এত রাগ করছো কেন? আমি ত তোমার ভালোর জন্যই বলছিলাম! তুমি জাহিরের সাথে জড়িয়ে পড়লে আমিও ত নতুন যায়গায় নিশ্চিন্ত হয়ে অন্য কোনও যুবতীর সাথে …… খেলাধুলা করার অনুমতি পেয়ে যাবো!
ভেবে দেখো, সেই যুবতী আমার পার্সোনাল সেক্রেটারিও হতে পারে! শুনেছি, আমি যে যায়গায় যাচ্ছি, সেই অফিসে আমার হবু পার্সোনাল সেক্রেটারি লম্বা, ফর্সা, স্লিম, অতি আধুনিকা, অতীব সুন্দরী এবং অত্যধিক স্মার্ট! তাকে যদি রাজি করিয়ে আমার বিছানায় তুলতে পারি, তাহলে ত সোনায় সোহাগা!”
আমি আর কথা না বাড়িয়ে জাহিরের কথা ভাবতে ভাবতে রক্তিমের দাবনার উপর লাফাতে থাকলাম। যার ফলে রক্তিম আমায় জোরে জোরে তলঠাপ দিতে থাকল। সেদিন আমরা দুজনেই বেশীক্ষণ ধরে রাখতে পারিনি। আমার দ্বিতীয়বার চরমসুখ হবার সাথে সাথেই গলগল করে ….. রক্তিমের মাল বেরিয়ে গেছিল।
দুই এক দিনের মধ্যেই জাহির আমাদের সাথে ভীষণ ভাবে মিশে গেল। তাও রক্তিমের সামনে আমি জাহিরের সাথে যথেষ্টই দুরত্ব বজায় রাখতাম। খূব শীঘ্রই রক্তিমের স্থানীয় অফিস ছেড়ে নতুন যায়গায় কার্যভার নেবার সময় চলে এল, এবং একদিন সে আমাকে আর অপুকে ছেড়ে গ্রামে চলে যেতে বাধ্য হল। কয়েক দিন আমার খূবই মন খারাপ লাগছিল, কিন্তু আস্তে আস্তে সময়ের সাথে আমি রক্তিমের অনুপস্থিতি সইয়ে উঠতে লাগলাম।

Post a Comment

Responsive Advertisement
Responsive Advertisement
Responsive Advertisement